বৃষ্টি ভেজা শরীর স্লিভ’লেস ব্লাউজ ,শাড়িতে তুমুল নাচ সুন্দরী যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে প্র’চু’র মানুষ নিজের প্রতিভাকে প্র’কা’শ্যে এলেন প্রচারের আলোয় আসতে পারছেন। এখন সোশ্যাল মিডিয়া খুললেই নাচগানের সম্ভার দেখা যায়।

প্রত্যেকেই চেয়ে খুব সুন্দর নাচ ক’রেন এমনটা নয় কিন্তু প্রত্যেকেই নিজেদের জীবনকে উপভোগ করার এক পথ খুঁজে পেয়েছেন। নিজেদের ভালো রাখতে কখনো কেউ দু কলি গেয়ে উঠছেন কখনো গানের তালে সঙ্গ মেলাচ্ছেন। তবে এর মধ্যে কিছু মানুষ থাকে যারা সত্যি প্রতিভাযুক্ত। তাইতো কিছু ভিডিও আমাদের মন ছুঁয়ে যায়।

কিছু ভিডিও অন্য সকলের চেয়ে আলাদা হয় ও মুহূর্তের মধ্যে ন’জ’র কাড়ে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকমই একটি নাচের ভিডিও ভা’ই’রা’ল হয়েছে যা সকলের মনে ঝ’ড় তুলেছে। নাচের মধ্যে দিয়ে উষ্ণতা ছড়িয়ে দিয়েছেন এক যুবতী। ভা’ই’রা’ল ভিডিওতে দেখা যাচ্ছে একটি তরুণী বৃষ্টি ভেজা অ’ব’স্থায়,

ভাগ রে মন গানটির সাথে অসম্ভব সুন্দর ভাবে নৃত্য পরিবেশন ক’র’ছে’ন। ভেজা শরীরে লাল শাড়ি পড়ে আবেদনময়ী ভঙ্গিমায় যেভাবে তিনি নাচ ক’রেছেন তা এককথায় অনবদ্য। গানের তালে বডি মুভমেন্ট এক্সপ্রেশন সবেই তার শিল্পীসত্ত্বার বহিঃপ্র’কা’শ ঘ’টেছে। ইউটিউবে এই ভিডিওটি পোস্ট হতেই ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

দূর্বা রয় নামের এই নৃত্যশিল্পী নাচটি কোরিওগ্রাফি করেছেন। প্রচুর মানুষ ভিডিওটি পছন্দ করে ফেলেছেন। আর তরুণী নাচের প্রশংসায় ভরে উঠেছে কমেন্ট বক্স।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*