দারুণ কায়দায় কাঁদার মধ্যে মধ্যে নেমে নদীর ধার থেকে জ্যান্ত বড় বড় কাঁকড়া ধরলেন যুবক, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমাদের মধ্যে বসবাসকারী এমন অনেকের জীবনযাত্রা আমাদেরকে প্রতিনিয়ত ও অনুপ্রাণিত করে চলে । যেমন ধরুন উপকূলবর্তী বা সমুদ্র উপকূলের কোন মানুষ । ঝ-ড়ঝা-পটা যাইহোক

প্রথমে তাদেরকে গ্রাস করে । কিন্তু যেহেতু তারা শহর থেকে কিছুটা দূরে বসবাস করে তাই তাদের জীবনযাত্রা অনেকখানি আলাদা হয় । সম্প্রতি একটি গ্রাম্য পরিবেশে থাকা এক যুবকের

ভিডিও ভাইরাল হয়েছে । সে যুবকটি সমুদ্র উপকূল অঞ্চলে এসেছে কিছু সংগ্রহের জন্য । কিন্তু যত সময় যাচ্ছে ততই যেন বেড়ে চলেছে উ-ত্তেজনা । তিনি ভাল করে জানতেন যে সে অঞ্চলে পাওয়া যায় বড় বড় আকৃতির কাকড়া ।

তাই অপেক্ষা করতে থাকলেন যতক্ষণ না পর্যন্ত জল রাশির স্থান পরিবর্তন না হয় । কিছুক্ষণ পর দেখা গেল সমুদ্রের জলের পরিমাণ অনেকখানি কমে গেছে এবং কাদামাটিতে ভেসে উঠছে বেশ কিছু কাঁকড়া ।

কাঁকড়া দেখে আর লোভ সামলানো হয়ে ওঠেনি । কারন এই কাঁকড়া অনেকের অত্যন্ত জনপ্রিয় একটি উপাদান বলতে পারেন । তাই ওই যুবক আর বেশীক্ষন অপেক্ষা না করে ভেসে থাকা সে কাঁকড়া গু-লিকে একটি জায়গার মধ্যে ভরে নিয়ে সেখান থেকে প-লাতক হয় এই ধরনের ঘটনা বলি আমরা ঘরের মধ্যে বসে দেখতে পাই শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।

ভিডিওটি দেখতে ক্লিক করুন…

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*