কচ্ছপ শিকার করছে মাছ,তুমুল ভাইরাল ভিডিও

কচ্ছপ এক ধরনের সরীসৃপ প্রানী যারা জল এবং ডাঙা দুই জায়গাতেই বাস করে । এদের শরীরের উপরিভাগ শক্ত খোলসে আবৃত থাকে যা তাদের শরীরকে বিভিন্ন পরিস্থিতিতে রক্ষা করে। কচ্ছপ পৃথিবীতে এখনও বর্তমান এমন প্রাচীন প্রাণীদের মধ্যে অন্যতম।

সম্প্রতি, কচ্ছপ প্রায় সর্বাধিক জনপ্রিয় পোষা প্রাণী হয়ে উঠেছে। অনেক বাবা-মা তাদের বাচ্চাদের জন্য জীবন্ত খেলনা হিসাবে কিনে থাকেন। দেখে মনে হবে সরীসৃপ বাড়িতে খুব বেশি জায়গা নেয় না, এটি যত্ন নেওয়া খুব কঠিন নয়, এটি নিরবচ্ছিন্ন থাকে, একটু খায়, অনেক ঘুমায়, এককথায় – নিখুঁত পোষা প্রাণী। তবে এটি এত সহজ নয় simple সরীসৃপ কেনার আগে আপনাকে এটি কী ধরণের,

এটি কোন পরিস্থিতিতে বাঁচতে হবে তা খুঁজে বের করতে হবে। জমি কচ্ছপগুলি কী খায়, তারা কীভাবে অবসর সময় কাটায়, কোথায় তারা বিশ্রাম নেয় তা আগেই জেনে রাখা ভাল লাগবে। কচ্ছপ খাওয়ার অভ্যাস ভিন্ন এবং তারা যা খায় তা পাওয়া খাদ্যের উত্স, আবাসস্থল যেখানে কচ্ছপ ও কচ্ছপের আচরণের উপর নির্ভর করে। অধিকাংশ প্রাপ্তবয়স্ক জমি কচ্ছপ উদ্ভিদ গঠিত একটি খাদ্য

খাওয়া। তারা ঘাসের উপর চরে বেড়ায় এবং ঝরনা এবং ঝোপঝাড়ের পাতা যা তাদের নাগালের মধ্যে রয়েছে ব্রাউজ করে। কচ্ছপের কয়েক প্রজাতিও ফল খায়। মাঝে মাঝে, কিছু কচ্ছপ ছোট পোকামাকড় যেমন কেটেপিলাররা যেগুলি তারা খাওয়া হয় তাদের মধ্যে ধরা পড়ে, তাই অরভেস্ট্রেটগুলি কচ্ছপের খাদ্যের একটি অংশও তৈরি করে।

এই কচ্ছপটিকে দেখুন কিভাবে মাছ ধরার চেষ্টা করছে।যদিও কচ্ছপটি মাছটিকে শিকার করতে পারে নি।কিন্তু এই ভিডিওটি নেট দুনিয়ায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। যার কারনে এই ভিডিওটিতে হাজার হাজার ভিউ হয়েছে ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*