অভিনেত্রীর সঙ্গে বিয়ের গুঞ্জন, কী বললেন রবি শাস্ত্রী

ভারতে বলিউড এবং ক্রিকেটের সম্পর্ক বরাবরই অম্ল-মধুর। বার বার বলিউড সুন্দরীদের প্রেমে মজেছেন ক্রিকেট দুনিয়ার তারকারা। কখনও সেই সম্পর্ক পরিণতি পেয়েছে, আবার কখনও হারিয়ে গেছে।

তেমনই একটি সম্পর্কের গুঞ্জনে এখন বিনোদন ও ক্রিকেট দুনিয়া সরগরম। অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে ভারতের সাবেক ক্রিকেটার ও দলের হেড কোচ রবি শাস্ত্রীর প্রেম। প্রায় তিন বছর ধরে শোনা যাচ্ছে তাদের প্রেমের কথা।

যদিও দুজনের কেউই সে কথা স্বীকার করেননি। ইতোমধ্যেই তাদের বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে। বি-টাউনের অভিনেত্রীর সঙ্গে প্রণয় এবং পরিণয় নতুন বিষয় নয়। পতৌদি-শর্মিলা হোক কিংবা বর্তমানে বিরাট-আনুশকা। মোহাম্মদ আজাহারউদ্দিন-সঙ্গীতা বিজলানি গাঁটছড়া বেঁধেছেন অনেকেই।

সেই ধারাবাহিকতায় ২০১৮ সাল থেকে নিমরত কৌর ও রবি শাস্ত্রীর প্রেমকাহিনির গুঞ্জন চলে আসছে। এমনকী হালফিলে তাদের বিয়ের কথাও শোনা যাচ্ছে।

এবার সেই সমস্ত রহস্য শেষ করতে মুখ খুললেন ভারতীয় ক্রিকেট দলের কোচ। যদিও সরাসরি কোনো উত্তর দেননি তিনি। উল্টো বিরক্ত হয়ে যান সাংবাদিকদের উপর। মেজাজ হারিয়ে এই বিষয়ে কোনো মন্তব্য করতে অস্বীকার করেন ৫৯ বছর বয়সী এই ক্রিকেট আইকন।

২০১৫ সালে জার্মানের একটি গাড়ি প্রস্তুতকারক সংস্থার ইভেন্টে পরিচয় হয় নিমরত কৌর ও রবি শাস্ত্রীর। এরপর বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা যায় দুজনকে। এর পরই গুঞ্জন ওঠে, বয়সে ২০ বছরের ছোট নিমরতকে মন দিয়ে ফেলেছেন রবি শাস্ত্রী। যদিও এ বিষয়টি কখনোই স্বীকার করেননি দুই তারকা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*