সন্ন্যাসী হয়ে গেল সেই হিরো আলম

সন্ন্যাস ব্রত শুরু করলেন হুট করে তারকা খ্যাতি পাওয়া সেই হিরো আলম। গলায় পৈতা, হলুদ রঙের ধুতি আর খালি গায়ে নতুন চেহারায় হিরো আলমকে দেখা গেল।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন একটি ছবি শেয়ার করেছেন হিরো আলম নামে পরিচিত আশরাফুল আলম নিজেই।

তবে কেন তার এই বেশ, তা জানতে আরো অপেক্ষা করতে হবে, বিস্তারিত জানা যাবে তার নতুন সিনেমায়। উল্লেখ্য, গত বছর সামাজিক যোগাযোগ

মাধ্যমে বিভিন্ন গান আর মিউজিক ভিডিও নিয়ে হাজির হয়েছিলেন আলম। অনেকটা কারণ ছাড়াই গ্রাম-সাদাসিধে আলম হয়ে ওঠেন হিরো আলম।

তাকে নিয়ে শুধু দেশি মিডিয়া না, এক সময় দেখা গেল ভারতীয় মিডিয়া কাভারেজেও চলে আসেন তিনি। সর্বশেষ খবর হলো, মঈন বিশ্বাস পরিচালিত ‘মারছক্কা’ সিনেমায় অভিনয় করছেন তিনি।
সিনেমাটি দর্শকরা খুব শিগগিরই সিনেমা হলে প্রদর্শিত হবে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন রোহান, কোয়েল, অরুনা বিশ্বাস, আলেকজান্ডার বো, সাদেক বাচ্চু, রাবিনা বৃষ্টি, তন্দ্রা, জাদু আজাদ, জোবায়ের, জ্যোতি, তনু পাণ্ডে প্রমুখ।

সিনেমাটি নির্মিত হয়েছে জ্যোতি ফিল্মস্ ইন্টারন্যাশনাল’র ব্যানারে। সিনেমায় অভিনয় নিয়ে হিরো আলম বলেন, এটি আমার প্রথম চলচ্চিত্র। আমি কখনও কল্পনা করিনি যে আমি চলচ্চিত্রে কাজ করার সুযোগ পাবো। সত্যিই আমি প্রযোজক ও পরিচালকের কাছে কৃতজ্ঞ।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*